গতকাল থেকে আজ

আজ ১৮ জুলাই ২০২২ দিন সোমবার । গতকাল থেকে আজ পর্যন্ত আমি কি করলাম? আমি বেকার আগেই বলছি । কর্ম বলতে আমার একটা কম্পিউটারের চেম্বার । কোন একজন ব্যক্তি অফিস ও চেম্বার নিয়ে অনেক কথা বলেছিল। সেটা ২০১৭ সালের দিকের কথা । যাক সেটা কথা বাদ দেই।

আমি মূলত ভুলে যায় অনেক কথা । গতকাল আসলে কি কি করেছি সেটা সিরিয়াল অনুযায়ী কথা বললে ভুল হবে। তবে গতকাল সকালে খাবার না খেয়ে শশুরের টাইলস ও ফিটিংস এর জন্য বাহির হয়ে যায়। তবে এর আগে যায় মোহনপুরে কিছু বাজার করতে । আমার গাড়ি সার্ভিসিং এ দিয়েছিলাম । এই রকম কাজ করছি ।

দুপুরে শশুর , ফরিদ নামের মিস্ত্রি ও গাড়ি ওয়ালা সহ সিহাবকে নিয়ে বাসায় খাবার খায়। এরপর টাইলস ও ফিটিংস নিয়ে শশুরকে বাড়ি পাঠিয়ে দেই।

বিকালে দোকানে গেলাম ফিরোজ আসছিল সন্ধ্যা পর্যন্ত আড্ডা দিয়েছিলাম তার সাথে। পর হানিফ ভাইয়ের মেসে গিয়েছিলাম। রাত প্রায় সাড়ে ১০ টার দিকে মেস থেকে মেডিকেল মোড় যায়। দেখি মেডিকেল মোড়ে বিদ্যুৎ নাই । পর শুনলাম ট্রান্সফরমার একটু রাগ দেখিয়ে আত্মহত্যা করেছে। এই উপলক্ষে নতুন মেহমান ২৫ কেভি ট্রান্সফরমার লাগানো হলো।

আসলে ট্রান্সফরমার ঔখানে গিয়েছিলাম দেখার জন্য পরে তাদের সাথে একটু সাহায্য করি। পরে সারা রাত যেগে ব্যাংকিং বিভিন্ন বিষয়ে সম্পর্ক জেনে কিছু সিন্ধান্তে উপনিত হই । কম ব্যাংকিং করাই ভাল ভেবে নিয়েছি।

জাতীয় পরিচয় পত্র

আমি আজ তেমন কি

এখন রাত ৮ঃ৪৪ মিনিট এখন আমি ঘুমাবো । কেননা অনেক ক্ষণ ধরে ঘুম পাচ্ছে। তসি ইয়

Leave a Comment