ডেস্কটপ কম্পিউটারের বর্ষাকালীন অফার

বাংলাদেশের কম্পিউটার বিক্রির প্রতিষ্ঠান স্টার টেক ডেস্কটপ কম্পিউটারের বর্ষাকালীন অফার দিচ্ছে। ই-কমার্স স্টার টেক অনলাইন শপ অথবা যেকোন আউটলেট থেকে পছন্দের ডেস্কটপ বিল্ড করে নিশ্চিত উপহার হিসেবে জিতে নিন স্মার্ট ওয়াচ, Wireless কি-বোর্ড মাউস কম্বো, ২০০০ টাকা গিফট ভাউচার সহ আকর্ষনীয় নিশ্চিত উপহার!!

প্রসেসরউপহার
Intel Pantium Quad Core, Intel Celeron Dural Core, AMD Athlon, Intel Core i3, AMD Ryzen 3২০০০ টাকা গিফট ভাউচার (১০০০ টাকা টেন মিনিট স্কুল ভাউচার + ১০০০ টাকা ইশিখন ভাউচার)
Intel Core i5, Intel Core i7, Intel Core i9, AMD Ryzen 5, AMD Ryzen 7, AMD Ryzen 9Defender C-915 Wireless Keyboard & Mouse Combo এবং ৫০০ টাকা ইশিখন ভাউচার
ASRock ব্র্যান্ডের মাদারবোর্ড, Antec/Gamdias ব্র্যান্ডের Power Suuply এবং Team ব্র্যান্ডের RAM দিয়ে পিসি বিল্ড করলেই উপরে উল্ল্যেখ করা উপহার সমূহের সাথে আরেকটি নিশ্চিত উপহার হিসেবে থাকছে একটি Xiaomi Haylo LS2 Square Shape Smart Watch!!

শর্তাবলীঃ

  • অফারটি ৮ই আগস্ট – ২০শে আগস্ট পর্যন্ত কার্যকর থাকবে।
  • 10 Minute School এবং eShikhon এর গিফট ভাউচার তাদের যেকোন কোর্স ক্রয়ে ব্যবহার করা যাবে।
  • বিল্ড করা ডেস্কটপে এর কম্পোনেন্ট গুলোর মধ্যে ASRock ব্র্যান্ডের মাদারবোর্ড, Antec/Gamdias ব্র্যান্ডের Power Supply এবং Team ব্র্যান্ডের RAM থাকলেই শুধুমাত্র স্মার্ট ওয়াচটি উপহার হিসেবে পাবেন সম্মানিত ক্রেতাগন।